বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন
দুপচাঁচিয়ার আপডেট
দুপচাঁচিয়ায় নেশার টাকা না পেয়ে নানা নানীকে পিটিয়ে রক্তাক্ত করেছে মাদকসেবী নাতী দুপচাঁচিয়া পৌরসভার প্যানেল মেয়র ইদ্রিস আর্থিক ক্ষমতা পেলেন দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন : শাস্তির দাবি দুপচাঁচিয়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যদের ক্ষমতা বিষয়ক ওরিয়েন্টটেশন দুপচাঁচিয়ায় জাতীয় ইঁদুর নিধন অভিযান দুপচাঁচিয়া আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা দুপচাঁচিয়ায় বেসরকারি সংস্থা রিক এর শেখ রাসেল দিবস পালিত বগুড়ার ড. আজহারুল বিশ্বসেরা গবেষকের সারিতে চতুর্থ দুপচাঁচিয়ায় গ্রেফতারি পরোয়ানামুলে আটক পাঁচ দুপচাঁচিয়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে অবহিতকরণ সভা

বগুড়া-নওগাঁ মহাসড়কের দুপচাঁচিয়ায় সওজের উচ্ছেদকৃত জায়গা আবারো অবৈধ দখল

  • আপডেট টাইম বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৯.২৫ পিএম
  • ২৬০ জন দেখেছেন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :
বগুড়া-নওগাঁ মহাসড়কে দুপচাঁচিয়া উপজেলা সড়ক ও জনপথ বিভাগের উচ্ছেদকৃত জায়গা আবারো অবৈধ দখলদাররা দখলে নিয়েছে।
বগুড়া-নওগাঁ মহাসড়কের দুপচাঁচিয়া উপজেলা সদরের থানা বাসষ্ট্যান্ড থেকে সিও অফিস বাসষ্ট্যান্ড হয়ে তিশিগাড়ী পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার সড়কের দু’ধারের উচ্ছেদকৃত জায়গা আবারো অবৈধ ভাবে দখল করে একটি মহল স্থায়ী ঘর নির্মাণ করে ব্যবসা প্রতিষ্ঠান, কাঁচা বাজার গড়ে তুলেছে।

আবার অনেকে অবৈধ দখল নিয়ে পাকা ইমারত তৈরি করে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলার চেষ্টাও করছে। অজ্ঞাত কারনে স্থানীয় প্রশাসন নিরব রয়েছে। উল্লেখ্য গত বছরের ১৩ সেপ্টেম্বর শুক্রবার বগুড়া সড়ক ও জনপথ বিভাগ সড়কের এইসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালান। সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা (যুগĄ সচিব) মোঃ মাহবুবুর রহমান ফারুকী, সড়ক ও জনপথ বিভাগ বগুড়া নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার এসএম জাকির হোসেন, থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এর নেতৃত্বে দুপচাঁচিয়া থানা বাসষ্ট্যান্ড থেকে সিও অফিস বাসষ্ট্যান্ড পর্যন্ত সড়কের দু’ধারে অবৈধ সকল স্থাপনা উচ্ছেদ করা হয়। অনেক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর দ্বিতল-ত্রিতল ভবনের অবৈধ স্থাপনাও ভেঙ্গে দেওয়া হয়।

ফলে দুপচাঁচিয়া উপজেলা সদরের থানা বাসষ্ট্যান্ড থেকে তেলিগাড়ী পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার সড়কটির দু’ধারে অবৈধ দখলদারের হাত থেকে মুক্ত হয়। এতে একদিকে যেমন যানজট মুক্ত হয় তেমনি সাধারণ মানুষের চলাচলেও স্বাচ্ছন্দ ফিরে আসে। সম্প্রতি উচ্ছেদকৃত সড়ক ও জনপথ বিভাগের এই জায়গা আবারো এক শ্রেণির প্রভাবশালী মহল স্থায়ী ভাবে দখল নেওয়ায় জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে। অবিলম্বে এই সব অবৈধ দখলদারদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে দখলের প্রবণতা বেড়েই যাবে।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগ বগুড়া নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, চলতি মাসের শেষের দিকে এইসব অবৈধ উচ্ছেদে আবারো অভিযান চালানো হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2018-2021 dupchanchianews
Developed by Dupchanchianews.com
error: Content is protected !!