বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন
দুপচাঁচিয়ার আপডেট
দুপচাঁচিয়ায় কঠোর লকডাউনের চতুর্থ দিনে ভ্রাম্যমান আদালতের অভিযান দুপচাঁচিয়ায় ওয়ার্ড পৌর আ’ লীগের সভাপতি সজল বসাকের করোনামুক্তি কামনা দুপচাঁচিয়ার দত্ত চানাচুরখ্যাত হোটেলের সত্ত্বাধিকারী নৃপেন্দ্রনাথ দত্তের পরলোক গমন দুপচাঁচিয়ায় করোনায় ব্যবসায়ী হবিবরের মৃত্যু দুপচাঁচিয়ায় পৃথক দুটি ইউনিয়নে দুঃস্থের মাঝে ভিজিএফের চাল বিতরণ দুপচাঁচিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি ভূমিহীনরা দুপচাঁচিয়ার জিয়ানগরে ১৮২৮ জন দুঃস্থের মাঝে ভিজিএফের চাল বিতরণ দুপচাঁচিয়ায় পৃথক অভিযানে ৩ মাদক কারবারী আটক দুপচাঁচিয়ায় বয়লার বিস্ফোরণে ঝলসে গেল শ্রমিকের শরীর দুপচাঁচিয়ায় ইয়াবাসহ আটক ২

দুপচাঁচিয়ায় অপহৃত স্কুল ছাত্রী রনিয়া  ১৫ দিন পর উদ্ধার : গ্রেফতার ১

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৮.২২ পিএম
  • ৪২৫ জন দেখেছেন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : ১৮ সেপ্টেম্বর
শুক্রবার দুপচাঁচিয়া উপজেলার অপহৃত স্কুল ছাত্রী রনিয়া খাতুন (১৪) কে ১৫ দিন পর পুলিশ জিয়ানগর এলাকা থেকে উদ্ধার করেছে।

উপজেলার জিয়ানগর ইউনিয়নের খলিশ্বর বালুকাপাড়া গ্রামের আব্দুস সোবহান প্রামানিকের আদালতে দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, তার মেয়ে রনিয়া খাতুন (১৪) স্থানীয় মর্ত্তুজাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। তাকে একই এলাকার খলিশ্বর কালিপুকুর গ্রামের উজ্বল প্রামানিকের ছেলে নাজমুল প্রামানিক ওরফে নাহিদ হোসেন (২০) রাস্তা-ঘাট সহ বিভিন্ন স্থানে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নাবালিকা রনিয়া খাতুন প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করায় নাজমুল প্রামানিক ওরফে নাহিদ হোসেন ক্ষিপ্ত হয়ে ওঠে।

ঘটনার দিন গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রনিয়া খাতুন নিজ বাড়ির গেটের সামনে বের হলে নাজমুল ও তার সহযোগিরা তাকে ফুসলাইয়া ও বিভিন্ন ধরনের প্রলোভন দেখাইয়া মাক্রবাসযোগে অপহরণ করিয়া নিয়ে যায়। বিজ্ঞ আদালত মামলাটি নিয়মিত ভাবে গ্রহনের জন্য দুপচাঁচিয়া থানায় নথিপত্র প্রেরণ করেন। ১৮ সেপ্টেম্বর  শুক্রবার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মামলাটি গ্রহণ করে তদন্ত ভার এসআই খোরশেদের ওপর অর্পন করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খোরশেদ আলম মামলার তদন্তভার গ্রহণ করেই আসামীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধারের অভিযানে নামেন। জিয়ানগর বাসস্ট্যান্ড এলাকা থেকে মামলার প্রধান আসামী নাজমুল প্রামানিক ওরফে নাহিদ হোসেনকে গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার হেফাজতে থাকা অপহৃতা স্কুল ছাত্রী রনিয়া খাতুন (১৪) কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2018-2021 dupchanchianews
Developed by Dupchanchianews.com
error: Content is protected !!