বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী ডিআইজি আব্দুল বাতেনের দুপচাঁচিয়া থানা পরিদর্শন দুপচাঁচিয়ায় ৭০ পিচ ইয়াবা ও মটরসাইকেলসহ গ্রেফতার ২ দুপচাঁচিয়ায় ৩শত পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে এলজি বাটারফ্লাই ম্যানেজারের আত্মহত্যা দুপচাঁচিয়ার মোস্তফাপুরে এসএমএফ পাঠাগারের উদ্বোধন দুপচাঁচিয়ায় টিএমএসএস এর  ত্রি-বার্ষিক কর্মী ওয়ার্কশপ বঙ্গবন্ধুর নেতৃত্বে সবাই ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করা হয়েছে – মজিবর রহমান মজনু দুপচাঁচিয়ায় মাদক বিক্রেতা সহ দুই জন গ্রেফতার দুপচাঁচিয়া নাশকতা মামলার আসামী সহ দুই জন গ্রেফতার দুপচাঁচিয়ায় করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে পুলিশের সচেতনতা মুলক কর্মসূচি

দুপচাঁচিয়ায় অপহৃত স্কুল ছাত্রী রনিয়া  ১৫ দিন পর উদ্ধার : গ্রেফতার ১

  • Update Time : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৮.২২ পিএম
  • ৪০০ Time View

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : ১৮ সেপ্টেম্বর
শুক্রবার দুপচাঁচিয়া উপজেলার অপহৃত স্কুল ছাত্রী রনিয়া খাতুন (১৪) কে ১৫ দিন পর পুলিশ জিয়ানগর এলাকা থেকে উদ্ধার করেছে।

উপজেলার জিয়ানগর ইউনিয়নের খলিশ্বর বালুকাপাড়া গ্রামের আব্দুস সোবহান প্রামানিকের আদালতে দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, তার মেয়ে রনিয়া খাতুন (১৪) স্থানীয় মর্ত্তুজাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। তাকে একই এলাকার খলিশ্বর কালিপুকুর গ্রামের উজ্বল প্রামানিকের ছেলে নাজমুল প্রামানিক ওরফে নাহিদ হোসেন (২০) রাস্তা-ঘাট সহ বিভিন্ন স্থানে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো নাবালিকা রনিয়া খাতুন প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করায় নাজমুল প্রামানিক ওরফে নাহিদ হোসেন ক্ষিপ্ত হয়ে ওঠে।

ঘটনার দিন গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে রনিয়া খাতুন নিজ বাড়ির গেটের সামনে বের হলে নাজমুল ও তার সহযোগিরা তাকে ফুসলাইয়া ও বিভিন্ন ধরনের প্রলোভন দেখাইয়া মাক্রবাসযোগে অপহরণ করিয়া নিয়ে যায়। বিজ্ঞ আদালত মামলাটি নিয়মিত ভাবে গ্রহনের জন্য দুপচাঁচিয়া থানায় নথিপত্র প্রেরণ করেন। ১৮ সেপ্টেম্বর  শুক্রবার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মামলাটি গ্রহণ করে তদন্ত ভার এসআই খোরশেদের ওপর অর্পন করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খোরশেদ আলম মামলার তদন্তভার গ্রহণ করেই আসামীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধারের অভিযানে নামেন। জিয়ানগর বাসস্ট্যান্ড এলাকা থেকে মামলার প্রধান আসামী নাজমুল প্রামানিক ওরফে নাহিদ হোসেনকে গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি মোতাবেক তার হেফাজতে থাকা অপহৃতা স্কুল ছাত্রী রনিয়া খাতুন (১৪) কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2020 dupchanchianews
Developed by Dupchanchianews.com