শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
দুপচাঁচিয়ার আপডেট
দুপচাঁচিয়া’র ৫টি ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা দুপচাঁচিয়ায় গ্রেফতারী পরোয়ানামুলে আটক ৬ সিরাজুল সভাপতি ও মুনছুর সম্পাদক দুপচাঁচিয়া কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত দুপচাঁচিয়া কুড়াহার সূর্য্যতা প্রাথমিক বিদ্যালয়ের ভেঙ্গে ফেলা শহীদ মিনারটি নির্মাণের দাবি দুপচাঁচিয়া তারাজুন ফাযিল মাদ্রাসা কমিটির নির্বাচন অনুষ্ঠিত দুপচাঁচিয়া ডিএস কেজি মাদ্রাসায় ক্রেস্ট প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় সরাসরি কৃষকের কাছ থেকে আমন ধান ক্রয়ের উদ্বোধন দুপচাঁচিয়ায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় সরকারি ভাবে সরাসরি আমন ধান ক্রয়ের লটারির মাধ্যমে ২০৯ কৃষক নির্বাচিত দুপচাঁচিয়ায় ৪ মাদক বিক্রেতা আটক

দুপচাঁচিয়ায় গ্যাস ট্যাবলেট সেবনে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৮.১৮ পিএম
  • ১২ জন দেখেছেন

দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি :

বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলায় স্ত্রীর সাথে অভিমান করে গ্যাস ট্যাবলেট সেবনে শনিবার ( ৬ নভেম্বর) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে শাহিনুর (২২) নামের এক যুবকের মৃত্যূ হয়েছে । সে দুপচাঁচিয়া উপজেলার পালীমহেশপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে।

জানা গেছে, শাহিনুর বিভিন্ন ভবনে ছাউনি প্রস্তুতির জন্য ঝালাইয়ের কাজ করত। তিন-চার দিন পূর্বে কাজে গিয়ে ঝালাই করার পূর্বে চোখে চশমা পড়তে গিয়ে বাড়ী থেকে বহনকৃত ব্যাগে খুঁজে না পেয়ে বিক্ষুদ্ধ হয়। পরে বাড়ি ফিরে এসে ব্যাগে চশমা তুলে না দেওয়ার জন্য স্ত্রী কে দোষারোপ করে। এ ঘটনায় অভিমান করে ঘুমের ট্যাবলেট সেবন করে দু-তিন দিন ঘুমাছন্ন থাকে। অভিমানের মাত্রা নিয়ন্ত্রন করতে না পেরে অবশেষে শনিবার ( ৬ নভেম্বর ) সকালে গ্যাস ট্যাবলেট সেবন করে শাহিনুর। বাড়ির লোকজন বিষয়টি টের পেলে তাকে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুরে মৃত্যূবরণ করে শাহিনুর।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2018-2021 dupchanchianews
Developed by Dupchanchianews.com
error: Content is protected !!