বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় মোটরসাইকেল আরোহীদের বিরুদ্ধে অভিযান দুপচাঁচিয়ায় শিক্ষার্থীদের মাঝে করোনা ভ্যাকসিন ব্যবহার পরিকল্পনা সংক্রান্ত সভা অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় জামায়াতের কাছে ভোটে হারলেন নৌকা প্রার্থী দুপচাঁচিয়ায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিন্টুর ইন্তেকাল দুপচাঁচিয়া’র ৫টি ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা বগুড়ার ড. আজহারুল বিশ্বসেরা গবেষকের সারিতে চতুর্থ দুপচাঁচিয়ায় স্বামী-স্ত্রীর একপথে যাত্রা : সড়ক দূর্ঘটনায় চিরতরে পথ ভিন্ন দুপচাঁচিয়া প্রেসক্লাবের পক্ষে পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা তালোড়া ইউপি নির্বাচনে নৌকার সমর্থনে আ’লীগের গণসংযোগ বিশিষ্ঠ শ্রমিক নেতা লতিফ মন্ডলের ইন্তেকাল

স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে অসহায় এবং নিরাপত্তাহীনতার অভিযোগ স্ত্রীর পিতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২, ১১.৪৩ পিএম
  • ১৮ জন দেখেছেন

এক বছরের অধিক সংসারকাল স্ত্রী রিমা খাতুন (১৮) আর স্বামী জুয়েল প্রামানিকের (২৩)। সংসারে ছোটখাটো ঘটনা নিয়েই চলত মনোমালিন্য আর বাদানুবাদ। একসময় তাদের সংসারে নেমে আসে চরম অশান্তি। কারনে অকারনে রিমা খাতুনের উপর চলে মানসিক ও শারীরিক নির্যাতন। নির্যাতনের সাথে দাবী করা হয় মোটা অংকের টাকা।

অশান্তি,নির্যাতন আর টাকা দাবীর খবরে রিমা খাতুনের বাবা দুপচাঁচিয়া উপজেলা সদরের পূর্ব সুখানগাড়ী মহল্লার আবুল হোসেন মেয়ে কে তার নিজ বাড়ীতে নিয়ে আসে। আর এতেই মেয়ে জামাই জুয়েল প্রামানিকের বাবা একই মহল্লার শামছুল হক  বগুড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দুপচাঁচিয়া আমলী আদলতে স্ত্রী দখল ও ২ লাখ ১৩ হাজার টাকা ঋণ নেওয়ার মিথ্যা অভিযোগ এনে প্রতারণা মামলা করে বলে অভিযোগ তুলেছে স্ত্রী রিমা খাতুনের পিতা আবুল হোসেন।

বৃহস্পতিবার (৯ জুন) দুপচাঁচিয়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আবুল হোসেন লিখিত বক্তব্যের মাধ্যমে অভিযোগ করে বলেন, আমি দৈনন্দিন কাজকর্ম করে জীবিকা নির্বাহ করি। আমার মেয়ে কে চরম নির্যাতন করার কারনে বাধ্য হয়ে নিজ বাড়ীতে এনে রাখি। এরই ফাঁকে স্ত্রী দখল এবং টাকা ঋণ নেওয়ার মিথ্যা অভিযোগ এনে হয়রানির উদ্দেশ্যে আমার বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করে। একারনে আমার মেয়ে স্বেচ্ছায় স্বামী তালাক করে। এক পর্যায়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় মামলা প্রত্যাহার করার শর্তে আপোষ মিমাংসা করার সিদ্ধান্ত গ্রহন করি। কিন্তু মেয়ে জামাইয়ের পক্ষ থেকে নানা কৌশল অবলম্বন করলে আপোষ মিমাংসার পথ ভেস্তে চলে যায়।

অবশেষে, মোহরানার ১ লাখ ৯ হাজার টাকা দাবি করে আমার মেয়ে রিমা খাতুনের তরফে জুয়েল প্রামানিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। কিন্তু  মোহরানার টাকা না দেওয়ার কৌশল হিসাবে আমার ও  আমার স্ত্রী ছামেনা বেগমের বিরুদ্ধে  (৪২)বগুড়া নির্বাহী ম্যাজিস্ট্রট খ অঞ্চল আদালতে আবারও একটি ফৌজদারি মামলা দায়ের করে জুয়েল প্রামানিক ।

আবুল হোসেন আরও অভিযোগ করে বলেন,আমার মেয়ে কে কেন্দ্র করে জুয়েল প্রামানিক ও তার পিতা শামছুল হক একের পর এক  মামলা দায়ের করে আমাকে ও পরিবারের সদস্যদের হয়রানি করছে। বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করেই ক্ষান্ত নয়, আমার মেয়ে কে জোরপূবর্ক নিয়ে যাওয়ার হুমকিও দিচ্ছে তারা।

এমতাবস্থায় পারিবারিক নিরাপত্তাহীনতা ও অসহায়ত্বের কথা তুলে ধরে ওই সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় প্রশাসনের সুদৃষ্টিও কামনা করেন আবুল হোসেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2018-2021 dupchanchianews
Developed by Dupchanchianews.com
error: Content is protected !!