সোমবার, ১০ মে ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন

দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে এলজি বাটারফ্লাই ম্যানেজারের আত্মহত্যা

  • Update Time : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ৯.৩২ পিএম
  • ১৭ Time View

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি :
১৮ জানুয়ারী সোমবার দুপুরে দুপচাঁচিয়া উপজেলা এলজি বাটারফ্লাইয়ের ম্যানেজার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  করেছে।

জানা গেছে, এলজি বাটারফ্লাই শোরুমের ম্যানেজার নুর আলম মন্ডল নয়ন (৩০) শোরুমের উপর তলায় ভাড়া দোতলা বাসায় দুপুরে খেতে যায়। দীর্ঘ সময় সে শোরুমে ফিরে না আসায় শোরুমের কর্মচারী তাকে ডাকতে দোতলা বাসায় যায়। এ সময় বাসার দড়জা ভিতর থেকে বন্ধ দেখে।

অনেক ডাকাডাকি করে তার সারাশব্দ না পেয়ে বাহির থেকে জালানা দিয়ে ডায়নিং রুমের ফ্যানের সাথে লাইলনের দড়ি বেঁধে গলায় ফাঁস দেওয়া নুর আলম মন্ডল নয়নের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কেএইচএম এরশাদ ঘটনাস্থলে আসেন। পরে দরজা সংলগ্ন দেওয়াল ইট ভেঙ্গে ঘরের ভিতর থেকে ছিটকেনি খুলে ভিতরে প্রবেশ করে। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

তবে পরিবারের নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, স্ত্রী সন্তান বাড়িতে না থাকায় পারিবারিক অশান্তি ও অর্থনৈতিক সমস্যার কারণে সে আত্মহত্যা   করেছে। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ডুমুরগাছা গ্রামের মতিয়ার রহমান মন্ডলের ছেলে।

পুলিশ পরিদর্শক তদন্ত সনাতন সরকার জানান, এ সংক্রান্তে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে। ১৮ জানুয়ারি সোমবারই তার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য লাশ পোস্ট মডেমের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2020 dupchanchianews
Developed by Dupchanchianews.com