সোমবার, ০৩ মে ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় তাস দিয়ে জুয়া খেলার সময় দুই জুয়াড়ি আটক দুপচাঁচিয়ায় বৈদ্যুতিক মিটার ও অটো ভ্যানের ব্যাটারী চুরির অভিযোগে গ্রেফতার তিন দুপচাঁচিয়ায় অটোভ্যানের ব্যাটারি চুরির দায়ে আটক ২  দুপচাঁচিয়া পৌর মেয়র জাহাঙ্গীর আলমের বরখাস্তের আদেশ সুপ্রীম কোর্টে বহাল দুপচাঁচিয়ায় বোরো ধান ক্রয়ের উদ্বোধন দুপচাঁচিয়ায় কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন প্রদান দুপচাঁচিয়ায় কাঠ ব্যবসায়ী সমিতির করোনায় ক্ষতিগ্রস্ত সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান দুপচাঁচিয়ায় তরমুজ বিক্রি হচ্ছে ওজন দরে, দাম চড়া দুপচাঁচিয়ায় নূরের আগাম ঈদ সামগ্রী বিতরন দুপচাঁচিয়ায় পুলিশের এলার্ম প্যারেড অনুষ্ঠিত

দুপচাঁচিয়ায় বৈদ্যুতিক মিটার ও অটো ভ্যানের ব্যাটারী চুরির অভিযোগে গ্রেফতার তিন

  • Update Time : রবিবার, ২ মে, ২০২১, ৫.৫২ পিএম
  • ১ Time View

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া থানা পুলিশ বৈদ্যুতিক মিটার ও অটোভ্যানের ব্যাটারী চুরি পৃথক দুটি ঘটনায় থানায় দায়েরকৃত মামলায় তিনজনকে গ্রেফতার করেছে।
উপজেলা সদরের ইসলামপুর এলাকার মাঠের পানি স্বেচ প্রকল্পের ম্যানেজার সিরাজুল ইসলামের থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, গত ১ মে শনিবার রাতে মেশিন ঘর তালাবদ্ধ করে বাড়িতে যায়। পরের দিন রোববার সকালে এসে দেখে পানি স্বেচ ঘরের বৈদ্যুতিক মিটার কে বা কাহারা চুরি করে নিয়ে গেছে। বিষয়টি জানাজানি হলে চোরেরা বিভিন্ন মাঠের স্বেচ পাম্প ঘর থেকে আরো ছয়’টি বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে সিরাজুল ইসলাম থানায় বৈদ্যুতিক মিটার চুরি মামলা দায়ের করেন। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে আলতাফনগর এলাকার আয়েজ প্রাং এর ছেলে রুবেল প্রাং (২৪) কে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি মোতাবেক চুরি যাওয়া ছয়’টি মিটার উদ্ধার করে। অপর দিকে উপজেলার বড় নিলাহালী গ্রামের মৃত মহসীন আলীর ছেলে জহুরুল ইসলামের থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত ২৯ এপ্রিল বৃহস্পতিবার সারাদিন অটোভ্যান চালিয়ে বাড়ি আসে। রাতে বাড়ির উঠানে অটোভ্যানটি রাখিয়া খাওয়া দাওয়া শেষে যথারিতি ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে দেখে তার অটোভ্যানের চারটি সংযুক্ত ব্যাটারী কে বা কাহারা চুরি করে নিয়ে গেছে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সে নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলা গ্রহণ করেই আসামীদ্বয় উপজেলার বড় নিলাহালী গ্রামের মৃত মোফাľল হোসেনের ছেলে আলামিন প্রাং (২১) এবং উত্তরসাজাপুর গ্রামের মৃত মফিজুল হকের ছেলে রাকিব প্রাং (২৯) কে গ্রেফতার করে। পরে তাদের সিকারোক্তি মোতাবেক ওই গ্রামের কবরস্থান থেকে চুরি যাওয়া চারটি ব্যাটারী উদ্ধার করে। থানা অফিসার ইনচার্জ হাসান আলী জানান, আসামীদেরকে গতকাল রোববার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
#

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2020 dupchanchianews
Developed by Dupchanchianews.com