মঙ্গলবার, ০৪ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ১শ গ্রাম গাঁজা সহ যুবক গ্রেফতার দুপচাঁচিয়ার শিশুবালিকা সিরাজগঞ্জ থেকে উদ্ধার দুপচাঁচিয়ায় তাস দিয়ে জুয়া খেলার সময় দুই জুয়াড়ি আটক দুপচাঁচিয়ায় বৈদ্যুতিক মিটার ও অটো ভ্যানের ব্যাটারী চুরির অভিযোগে গ্রেফতার তিন দুপচাঁচিয়ায় অটোভ্যানের ব্যাটারি চুরির দায়ে আটক ২  দুপচাঁচিয়া পৌর মেয়র জাহাঙ্গীর আলমের বরখাস্তের আদেশ সুপ্রীম কোর্টে বহাল দুপচাঁচিয়ায় বোরো ধান ক্রয়ের উদ্বোধন দুপচাঁচিয়ায় কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন প্রদান দুপচাঁচিয়ায় কাঠ ব্যবসায়ী সমিতির করোনায় ক্ষতিগ্রস্ত সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান দুপচাঁচিয়ায় তরমুজ বিক্রি হচ্ছে ওজন দরে, দাম চড়া

দুপচাঁচিয়ার শিশুবালিকা সিরাজগঞ্জ থেকে উদ্ধার

  • Update Time : সোমবার, ৩ মে, ২০২১, ৫.৪৭ পিএম
  • ৩ Time View

বগুড়াঃ ১৬ বছরের শিশুবালিকা বাসন্তী রানী (ছদ্ম নাম)। অল্প বয়সে  মোবাইল ফোনের আসক্ততায় মেতে ওঠে সে। বাস্তব পৃথিবীর পদাচারনা থেকে নিজেকে আড়াল করতে ডুব দেয় ফেসবুকের রঙিন সাগরে। ফেসবুকে পরিচয় ঘটে রংপুরের পীরগাছার পেশার পরিচয় গোপনকারী রাসেল নামের এক রাজমিস্ত্রির সাথে।

পরিচয়ের মাধ্যমে মোবাইল ফোনে কথা বিনিময় হয় তাদের। মিষ্টি কথার ইন্দ্রজালে বাসন্তীকে মোহাচ্ছন্ন করে রাসেল। মোহাচ্ছন্ন হয়ে রাসেলের প্রতারনাপূর্ণ প্রেমের ফাঁদে পা দেয় বাসন্তী। পরে  রাসেলের বন্ধু হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাসন্তীর।

এবার প্রেমিকের সাথে ঘর বাধাঁর উদ্দেশ্যে দুপচাঁচিয়া এলাকার বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য মনস্থির করে বাসন্তী।  ১৫ এপ্রিল  সাথে করে নিয়ে যায় ফুফু সম্পর্কীয় ১১ বছরের অপর শিশুবালিকা তৃপ্তি রানী (ছদ্ম নাম) কে।

বাসন্তী ও তৃপ্তির অভিভাবকরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মানসিকভাবে অসহায় হয়ে পড়ে। দুপচাঁচিয়া থানায়  এ সংক্রান্তে একজন  সাধারন ডাইরি  করলে তৎপর হয় দুপচাঁচিয়া থানা পুলিশ।  অনুসন্ধান করে রংপুর পীরগাছায় রাসেলের বাড়ীতে হানা দেয় পুলিশ।

পুলিশ এখানে এসে নিশ্চিত হয় বাসন্তী ও তৃপ্তি রাসেলের  সহযোগিতায় তার বন্ধু গাজীপুরে কর্মরত গার্মেন্টসকর্মী হৃদয়ের কাছে আছে। পরে তৃতীয় পক্ষের মাধ্যমে পুলিশী তৎপরতায় সিরাগঞ্জ থেকে উদ্ধার করা হয় বাসন্তী ও তৃপ্তিকে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী সোমবার (৩ মে) এ প্রসংগে বলেন, সামাজিক মাধ্যম ফেসবুক ব্যবহার করে  প্রতারকরা অল্পবয়সী মেয়েদের সাথে প্রেমের ফাঁদ তৈরি করে তাদের সর্বনাশ করছে। অভিভাবকরা অনেকেই এ বিষয়ে সচেতন নয়। মোবাইল ফোনসহ বিভিন্ন সামাজিক মাধ্যম অযাচিত ব্যবহারে সবাই কে সতর্ক থাকার আহবান জানান তিনি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2020 dupchanchianews
Developed by Dupchanchianews.com