বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়া থানা ওসি’র বদলি জনিত বিদায় ও নবাগত বরণ সংবর্ধনা দুপচাঁচিয়ায় ফারিয়ার ৫ দফা দাবীতে মানববন্ধন দুপচাঁচিয়া পৌরসভায় শারদীয় দুর্গোৎসব  উপলক্ষ্যে মতবিনিময় সভা দুপচাঁচিয়ায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দুপচাঁচিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত অটোভ্যান চালকের মৃত্যু দুপচাঁচিয়া তালোড়া পৌর কৃষকলীগের  ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় লিগ্যাল এইড কমিটির  আইনগত সহায়তা বিষয়ক সভা উপজেলা পরিষদের আয়োজনে দুপচাঁচিয়ায় শারদীয় দুর্গোৎসব উদযাপনে প্রস্তুতি সভা দুপচাঁচিয়ায় সময় বৃদ্ধি পেয়েও চাল সরবরাহ না  করায় ১৭৬টি মিল কালো তালিকায় দুপচাঁচিয়ায় সড়ক দূর্ঘটনায় মৎস্য ব্যবসায়ী নিহত : আহত দুই

করোনায় মারা গেলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি আরিফ

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০, ১১.১০ এএম
  • ১৮৬ Time View

করোনার সাথে যুদ্ধ করেছেন প্রায় দুই সপ্তাহ। অবশেষে লড়াইয়ে হেরে গেলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান (৪২)।

করোনা আক্রান্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত পৌনে ১১টায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি কর্তব্যরত অবস্থায় শ্বাসকষ্টজনিত কারণে গত ১৪ আগস্ট কুষ্টিয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে ওই দিন রাতেই কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় প্রেরণ করা হয়।

আরিফুর রহমান ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সরাসরি এসআই (নিরস্ত্র) পদে পুলিশে যোগদান করেন। তিনি ২০১৯ সালের ২২ অগাস্ট খুলনা রেঞ্জে যোগদান করেন। কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে তিনি ২০১৯ সালের ৩১ আগস্ট দায়িত্ব গ্রহণ করেন। তিনি একজন পেশাদার পুলিশ কর্মকর্তা ছিলেন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও এক বছর বয়সী শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আরিফ ১৯৭৮ সালের ২৭ ফেব্রুয়ারি খুলনা জেলার রুপসা থানার সামন্তসেনা গ্রামে জন্মগ্রহণ করেন।

তার প্রথম নামাজে জানাজা বৃহস্পতিবার সকাল ৯ টায় কুষ্টিয়া পুলিশ লাইনে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়। পরে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ খুলনায় গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে ধর্মীয় বিধি-বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা দিতে গিয়ে বাংলাদেশ পুলিশের ৭২ জন গর্বিত সদস্য শাহাদত বরণ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2020 dupchanchianews
Developed by Dupchanchianews.com