বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন
দুপচাঁচিয়ার আপডেট
দুপচাঁচিয়ায় নেশার টাকা না পেয়ে নানা নানীকে পিটিয়ে রক্তাক্ত করেছে মাদকসেবী নাতী দুপচাঁচিয়া পৌরসভার প্যানেল মেয়র ইদ্রিস আর্থিক ক্ষমতা পেলেন দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন : শাস্তির দাবি দুপচাঁচিয়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যদের ক্ষমতা বিষয়ক ওরিয়েন্টটেশন দুপচাঁচিয়ায় জাতীয় ইঁদুর নিধন অভিযান দুপচাঁচিয়া আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা দুপচাঁচিয়ায় বেসরকারি সংস্থা রিক এর শেখ রাসেল দিবস পালিত বগুড়ার ড. আজহারুল বিশ্বসেরা গবেষকের সারিতে চতুর্থ দুপচাঁচিয়ায় গ্রেফতারি পরোয়ানামুলে আটক পাঁচ দুপচাঁচিয়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে অবহিতকরণ সভা

করোনায় মারা গেলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি আরিফ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০, ১১.১০ এএম
  • ২৮২ জন দেখেছেন

করোনার সাথে যুদ্ধ করেছেন প্রায় দুই সপ্তাহ। অবশেষে লড়াইয়ে হেরে গেলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান (৪২)।

করোনা আক্রান্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত পৌনে ১১টায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি কর্তব্যরত অবস্থায় শ্বাসকষ্টজনিত কারণে গত ১৪ আগস্ট কুষ্টিয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে ওই দিন রাতেই কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় প্রেরণ করা হয়।

আরিফুর রহমান ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সরাসরি এসআই (নিরস্ত্র) পদে পুলিশে যোগদান করেন। তিনি ২০১৯ সালের ২২ অগাস্ট খুলনা রেঞ্জে যোগদান করেন। কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে তিনি ২০১৯ সালের ৩১ আগস্ট দায়িত্ব গ্রহণ করেন। তিনি একজন পেশাদার পুলিশ কর্মকর্তা ছিলেন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও এক বছর বয়সী শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আরিফ ১৯৭৮ সালের ২৭ ফেব্রুয়ারি খুলনা জেলার রুপসা থানার সামন্তসেনা গ্রামে জন্মগ্রহণ করেন।

তার প্রথম নামাজে জানাজা বৃহস্পতিবার সকাল ৯ টায় কুষ্টিয়া পুলিশ লাইনে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়। পরে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ খুলনায় গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে ধর্মীয় বিধি-বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, বর্তমান করোনাকালে জনগণকে সুরক্ষা দিতে গিয়ে বাংলাদেশ পুলিশের ৭২ জন গর্বিত সদস্য শাহাদত বরণ করেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2018-2021 dupchanchianews
Developed by Dupchanchianews.com
error: Content is protected !!