বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
দুপচাঁচিয়ার আপডেট
দুপচাঁচিয়ায় নেশার টাকা না পেয়ে নানা নানীকে পিটিয়ে রক্তাক্ত করেছে মাদকসেবী নাতী দুপচাঁচিয়া পৌরসভার প্যানেল মেয়র ইদ্রিস আর্থিক ক্ষমতা পেলেন দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন : শাস্তির দাবি দুপচাঁচিয়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যদের ক্ষমতা বিষয়ক ওরিয়েন্টটেশন দুপচাঁচিয়ায় জাতীয় ইঁদুর নিধন অভিযান দুপচাঁচিয়া আ’লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা দুপচাঁচিয়ায় বেসরকারি সংস্থা রিক এর শেখ রাসেল দিবস পালিত বগুড়ার ড. আজহারুল বিশ্বসেরা গবেষকের সারিতে চতুর্থ দুপচাঁচিয়ায় গ্রেফতারি পরোয়ানামুলে আটক পাঁচ দুপচাঁচিয়ায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে অবহিতকরণ সভা

দুপচাঁচিয়ার ডাঃ নির্মলেন্দু চৌধুরীর পরোলকগমন বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০, ১০.১৯ পিএম
  • ২০৫ জন দেখেছেন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : গতকাল মঙ্গলবার দুপুর ১.৪৫ মিনিটে বগুড়া দুপচাঁচিয়া উপজেলা সু-প্রিম ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতালের স্বর্ত্বাধিকারী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সাবেক উপ-পরিচালক, সাবেক সিভিল সার্জন, ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ নির্মলেন্দু চৌধুরী (৬১) প্রায় ১৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে ঢাকা আসগর আলী হাসপাতালে লাইফ সাপোর্ট চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন।

উপজেলা সদরের পূর্ববোরাই গ্রামের নৃপেন্দ্রনাথ চৌধুরীর বড় ছেলে উপজেলার সর্বজন পরিচিত সু-নামধন্য চিকিৎসক অজাতশত্রুর অধিকারী ডাঃ নির্মলেন্দু চৌধুরী কোভিট-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি হন। গত ১৮ আগস্ট মঙ্গলবার তিনি করোনা মুক্ত হন। কোভিট-১৯ থেকে মুক্ত হলেও করোনার আক্রমনে তার দু’টি ফুসফুস মারাত্বক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। তাকে মুগদা জেনারেল হাসপাতাল থেকে আসগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থার অবনতি হতে থাকলে গত ২৪ আগস্ট সোমবার তাকে হাসপাতালের লাইফ সাপোর্টে নেওয়া হয়।

প্রায় ১৫ দিন লাইফ সাপোর্টে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে চিকিৎসাধিন অবস্থায় পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র সহ বহু আত্বীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। তার পরিবারের পক্ষ থেকে ছোট ভাই প্রভাষক পরিমল চৌধুরী বড় ভাই ডাঃ নির্মলেন্দুর পরলোকগমনের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা থেকে আনার পড়ে অন্তষ্টক্রিয়া সম্পন্নের সময় নির্ধারণ করা হবে। এদিকে দুপচাঁচিয়া উপজেলার সু-নামধন্য চিকিৎসক ডা. নির্মলেন্দু চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্বার শান্তি কামনা সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান খান সেলিম, সিনিয়ার সহ-সভাপতি আমিনুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক এমদাদুল হক, উপজেলা বিএনপি’র আহব্বায়ক এবিএম নুরুল ইসলাম খান হিরু, পৌর বিএনপি’র আহব্বায়ক আলহাজ্ব মফিজ উদ্দীন, যুগ্ন আহব্বায়ক মেশকাতুর রহমান, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আলাউদ্দিন ফকির, আলতাফনগর সরকারি শহীদ এম মনছুর আলী ডিগ্রি কলেজের সকল শিক্ষক কর্মচারীদের পক্ষে অ.এফ.জেড ফেরদৌসী, দুপচাঁচিয়া প্রেসক্লাবের পক্ষে সভাপতি গোলাম ফারুক, সাধারণ সম্পাদক কেএম বেলাল, উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোবারক আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি অসিম কুমার দাস, সাধারন সম্পাদক দুলাল বসাক, বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি সুদেব কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, দুপচাঁচিয়া নবরত্ন সংঘের সভাপতি আলহাজ্ব আজিজুল হক, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম খান মিলন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themes046465464631
© All rights reserved © 2018-2021 dupchanchianews
Developed by Dupchanchianews.com
error: Content is protected !!